শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৪৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে ডাল ক্ষেতে গরু বাঁধতে বাধা, শিক্ষিকার ওপর হামলা

বরিশালে ডাল ক্ষেতে গরু বাঁধতে বাধা, শিক্ষিকার ওপর হামলা

dynamic-sidebar

বরিশালের মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের চরমালিয়া গ্রামে খেসারির ডাল ক্ষেতে গরু বাঁধতে বাধা দেয়ায় বখাটে মোতালেব সরদার ও তার সহযোগীরা দেশীয় অস্ত্র নিয়ে শিক্ষিকা জুনিয়া আক্তারের ওপর হামলা চালিয়েছে।

শিক্ষিকার চিৎকারে বাড়ির লোকজন ছুটে আসলেও বখাটেদের ভয়ে কেউ তাকে উদ্ধার করতে সাহস পায়নি। পরে তার স্বামী বাড়ি ফিরে স্ত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে শনিবার রাতে হাসপাতালে ভর্তি করেন। আহত জুনিয়া আক্তার চরভেদুরিয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও চরমালিয়া গ্রামের জাকির হোসেনের স্ত্রী। স্থানীয়রা জানায়, মোতালেব সরদার শনিবার বিকেলে জাকির হোসেনের খেসারির ক্ষেতে গরু বেঁধে রাখে। এতে জাকিরের খেসারি নষ্ট হয়ে যায়। বিষয়টি নিয়ে জাকিরের স্ত্রী শিক্ষিকা জুনিয়া প্রতিবাদ করে।

এতে ক্ষিপ্ত হয়ে মোতালেব, তার ভাই আক্তার সরদার, বাদল সরদার, আরমান সরদার, রেহানা বেগমসহ ৭/৮ জন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জাকিরের বাড়িতে ঢুকে জুনিয়াকে একা পেয়ে এলোপাতাড়ি পিটিয়ে মৃতভেবে ফেলে যায়। এ ঘটনায় বিএম জাকির হোসেন বাদী হয়ে মোতালেব সরদারসহ ৫ জনকে আসামি করে মামলা করেছেন।

বিয়ষটি নিশ্চিত করে মুলাদী থানা পুলিশের ওসি জিয়াউল আহসান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের ধরতে অভিযান চলছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net